https://www.a1news24.com
২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৯:২১

‘তোমাকে ভালোবাসি আমি, দ্বিতীয় বিবাহবার্ষিকীর শুভেচ্ছা’

বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্রের আলোচিত ও লাস্যময়ী সুন্দরী নায়িকা দিলারা হানিফ পূর্ণিমা। ২০২২ সালের ২৭ মে আশফাকুর রহমান রবিনের সঙ্গে বিয়েবন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি। এ খবর বিয়ের প্রায় দুই মাস পর প্রকাশ করেন এ অভিনেত্রী। তবে যাইহোক, সোমবার তাদের দ্বিতীয় বিবাহবার্ষিকী।

পূর্ণিমার স্বামী আশফাকুর একটি বহুজাতিক কোম্পানির মার্কেটিং বিভাগের উচ্চপদস্থ কর্মকর্তা। দুই পরিবারের সম্মতিতে বিয়ে হয়েছে তাদের। বিবাহবার্ষিকীতে স্বামীকে শুভেচ্ছা জানিয়েছেন চিত্রনায়িকা পূর্ণিমা। একইসঙ্গে নিজের অনুভূতিও জানিয়েছেন এ অভিনেত্রী।

লাস্যময়ী সুন্দরী এ নায়িকা স্বামীকে নিয়ে লিখেছেন, ‘আমার অসাধারণ স্বামী, দ্বিতীয় বিবাহবার্ষিকীর শুভেচ্ছা।’ দাম্পত্যজীবনের এই দুই বছর তাদের একসঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরতে দেখা গেছে। নিজেদের হাসি-আনন্দের সেসব ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ারও করেছেন বিভিন্ন সময়।

পূর্ণিমা সেসব কথা স্মরণ করে লিখেছেন, এই দুই বছর আনন্দ ও ভালোবাসায় পরিপূর্ণ ছিল। তোমাকে ভালোবাসি আমি।

এর আগে এ অভিনেত্রী আশফাকের সঙ্গে পরিচয় সম্পর্কে জানিয়েছিলেন, বিয়ের অনুষ্ঠানের চার বা পাঁচ বছর আগে কাজের সূত্রে পরিচয় তাদের। তারপর সেখান থেকে ভালো বোঝাপড়া হয়ে উঠে। একপর্যায়ে বন্ধুত্ব হয়। তারপর পরিবারকে জানান বিষয়টি।

এ নায়িকা আরও জানান, পরিবারকে জানানোর পর দুই পরিবার থেকে বলা হয়, তাহলে বিয়েটা করে ফেলাই ভালো। পারিবারিকভাবে ছোটখাটো আয়োজনে বাসাতেই বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয় তাদের।

প্রসঙ্গত, এটি আশফাকের প্রথম বিয়ে হলেও পূর্ণিমার প্রথম নয়। এর আগে ২০০৭ সালের ৪ নভেম্বর আহমেদ জামাল ফাহাদের সঙ্গে বিয়ে হয়েছিল তার। ২০১৪ সালে কন্যাসন্তানের মা হন তিনি। তার মেয়ের নাম আরশিয়া উমাইজা।

আরো..