https://www.a1news24.com
৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৮:০১

তীব্র তাপদাহে সিলেট মহানগর যুবলীগের পানি ও স্যালাইন বিতরণ

তীব্র তাপদাহে সিলেটে রিকশাচালক, পথচারীদের মধ্যে খাবার পানি ও স্যালাইন বিতরণ করেছে সিলেট মহানগর যুবলীগের নেতাকর্মীরা। মঙ্গলবার (৩০ এপ্রিল) দুপুরে নগরীর বিভিন্ন পয়েন্টে সাধারণ মানুষের মাঝে বোতলজাত পানি ও স্যালাইন বিতরণ করা হয়।

পানি ও স্যালাইন বিতরণকালে সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তি বলেন, যুবলীগ সর্বদা নিপীড়িত মানুষের স্বার্থে রাজনীতি করে। তাই আজ যখন তীব্র তাপদাহে সর্বসাধারণের কষ্ট হচ্ছে, তখন সিলেট মহানগর যুবলীগের নেতাকর্মীরা ঘরে বসে নেই। আমাদের নেত্রী সেই শিক্ষা দেয়নি। বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা আমাদের আপনাদের কাছে পাঠিয়েছেন সুপেয় পানি দিয়ে তৃষ্ণা মেটাবার জন্য। আপনাদের কষ্ট লাঘব করার জন্য। তিনি আরো বলেন, তীব্র দাবদাহের কারণে হিটস্ট্রোক করে মানুষ মারা যাচ্ছে। এজন্য আমরা মানুষের মধ্যে পানি বিতরণ করছি। আমরা চাই মানুষের ভেতরে পানি খাওয়ার অভ্যাস গড়ে উঠুক। যুবলীগের চেয়ারম্যান অধ্যাপক শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে আমরা সবার মধ্যে সুপেয় পানি, খাবার স্যালাইন বিতরণ করছি। এই কার্যক্রম চলমান থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, সিলেট মহানগর যুবলীগের সহ-সভাপতি রাহেল আহমদ চৌধুরী, সাংগঠনিক সম্পাদক এমদাদ হেসেন ইমু, অর্থ সম্পাদক আনিসুর রহমাম তিতাস, তথ্য ও গবেষণা সম্পাদক রুপম আহমদ, সহ-সম্পাদক মনসুর হাসান চৌধুরী সুমন, সদস্য এমদাদুল হক উবেদ, সুমন ইসলাম খান, ১২নং ওয়ার্ড যুবলীগের সাধারণ সম্পাদক আল মোমিন, যুবলীগ নেতা জাকারিয়া মাহমুদ, স্বপন সরকার। বিজ্ঞপ্তি

আরো..