https://www.a1news24.com
৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ২:২৯

ডামী সরকারের অধীনে সুষ্ঠু ভোট হওয়া সম্ভব নয়- ফরহাদ হোসেন আজাদ

ডিজার হোসেন বাদশা, পঞ্চগড় প্রতিনিধি: কেন্দ্রীয় বিএনপির পল্লী উন্নয়ন বিষয়ক সম্পাদক ও পঞ্চগড় জেলা বিএনপির সদস্য সচিব ফরহাদ হোসেন আজাদ এক সংবাদ সম্মেলনে বলেছেন, এই ডামী সরকারের অধীনে সুষ্ঠু ভোট হওয়া সম্ভব নয়। বিএনপি ভোটাধিকার ও গণতন্ত্র পুন প্রতিষ্ঠান জন্য বৃহত্তর একটি স্বার্থ নিয়ে আন্দোলন করছে। বর্তমান ডামী সরকারের অধীনে যারা দলীয় নির্দেশনা না মেনে নির্বাচন করছে, তারা দল ও নির্বাচনে দুই কূলই হারাবে।

বৃহস্পতিবার (৯ মে) দুপুরে পঞ্চগড় প্রেস ক্লাব হলরুমে জেলা বিএনপি আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তিনি।

ফরহাদ হোসেন আজাদ আরো বলেন, আমরা এই সরকারের সকল নির্বাচন বর্জন সহ দেশের মানুষকে সচেতন করতে প্রতিদিন মাঠে কাজ করে যাচ্ছি। গত ১৫ এপ্রিল আমরা বাসায় বিএনপি নেতাদের নিয়ে একটি সভা করি। সেখানকার একটি বক্তব্যর কিছু অংশ সুপার এডিট করে আমার নামে অপপ্রচার করা হয়েছে। যার সূত্র ধরে কিছু গণমাধ্যেমে সংবাদ প্রচারিত হয়েছিল। আমি এঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। এবং দলের সুনাম যারা খুন্ন করছে তাদের শনাক্ত করার চেষ্টা করছি। একই সাথে দলের উন্নয়নমূলক কর্মকান্ড গণমাধ্যমে প্রচারে গণমাধ্যমকর্মীদের সহায়তা কামনা করে তিনি।

একই সাথে গত বুধবার (৮ মে) ভোরে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় ভারত-বাংলাদেশ সীমান্তে ইয়াসিন আলী (২৩) ও আব্দুল জলিল (২৪) নামে দুই বাংলাদেশিকে বিএসএফ কর্তৃক গুলি করে হত্যার ঘটনায় প্রতিবাদ জানান তিনি।

সংবাদ সম্মেলনে এসময় উপস্থিত ছিলেন পঞ্চগড় জেলা বিএনপির আহ্বায়ক জাহিরুল ইসলাম কাচ্চু, সিনিয়র যুগ্ম আহ্বায়ক তৌহিদুল ইসলাম, যুগ্ম আহ্বায়ক আবু দাউদ প্রধান, জেলা যুবদলের সভাপতি ফেরদৌস ওয়াহিদ রাসেল, ছাত্রদলের সভাপতি তারেকুজ্জামান তারেক, সাধারণ সম্পাদক রোকনুজ্জামান জাপান সহ দলের নেতাকর্মীরা।

আরো..