https://www.a1news24.com
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৮:২৭

টয়া-শাওন দম্পতির প্রথম বিবাহবার্ষিকী আজ!

অনলাইন ডেস্ক: ইচ্ছে করেই কি লিপ ইয়ারে বিয়ে? লাভটা হলো কার? এমন প্রশ্নে টয়া শাওনের দিকে তাকিয়ে হাসেন। টয়া-শাওন দম্পতির তাই বিবাহবার্ষিকী আসে ৪ বছর পরপর!

চার বছর পর পর ফেব্রুয়ারি মাস ২৯ দিনে হয়। এটাকে বলে লিপ ইয়ার। এ বছরও চলে গেল আরেকটি লিপ ইয়ার। সেই দিবসকে স্মরণীয় করে রাখলেন ছোট ও বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী মুমতাহিনা টয়া। বিয়ে করেছেন তিনি। ২৯ ফেব্রুয়ারিকে স্মরণীয় করে রাখতে বিয়ের জন্য এই দিনটিকে বেছে নেন নায়িকা।

মডেল ও অভিনেত্রী টয়ার স্বামীর নাম সৈয়দ জামান শাওন। তিনিও অভিনয় জগতের মানুষ। দুই পরিবারের সম্মতিতেই বিয়ে হয়। সেই হিসেবে ৪ বছর পর প্রথম বিবাহবার্ষিকী। গত ২০২০ সালের ২৯ ফেব্রুয়ারি শনিবার বিয়ে হয় তাদের।

টয়া বলেন, ‘বিয়ের দিন থেকেই বন্ধুরা এ নিয়ে খুব মজা করে বলতে থাকে যে খরচ বেঁচে গেল। সত্যি বলতে কী এই প্রথম বিবাহবার্ষিকীতে যেন আমাদের দুজনার ৪ গুন উচ্ছ্বাস! বিয়ে সম্পর্কে টয়া বলেন, ‘হঠাত্ করেই সিদ্ধান্ত নেওয়া হয়েছিল আমাদের। আমাদের সম্পর্কের কথা কাছের কয়েকজন বন্ধু জানত। ২৯ ফেব্রুয়ারি দিনটিকে স্মরণীয় করে রাখতেই এদিন বিয়ের তারিখ ঠিক করি। বিয়েটা ছোট পরিসরে হয়েছিল। আমাদের এই ৪ বছরের সংসারে দুজনার বন্ধুত্বটা নষ্ট হয়নি! সবাই আমাদের জন্য দোয়া করবেন।

উল্লেখ্য, ২০১৯ সালের শেষ দিকে ভারতে একটি অভিনয় প্রশিক্ষণ কর্মশালায় একসঙ্গে অংশ নেন শাওন ও টয়া। সেখানে তাদের বন্ধুত্ব হয়। এরপর টয়াকে জীবনসঙ্গী হিসেবে ভাবতে শুরু করেন শাওন। সেই মতো প্রস্তাব দেন।

আরো..