https://www.a1news24.com
২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৭:২২

জানুয়ারিতে তারকাদের বিয়ের হিড়িক, পাত্র-পাত্রী কারা

বিনোদন ডেস্ক: নতুন বছরের শুরুতেই বিয়ের হিড়িক পড়েছে দেশের শোবিজ অঙ্গনে। সঙ্গী খুঁজে নিয়ে জীবনের নতুন অধ্যায় সূচনা করছেন অনেকেই।

চলতি মাসেই শোবিজের জনপ্রিয় বেশ কয়েকজন তারকার বিয়ের খবরই বলে দেয়- শোবিজে এখন বিয়ের হিড়িক পড়েছে।
নতুন বছরের শুরুতেই বিয়ের খবর দেন জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী হামিদ। লেখক আবু সাইয়িদ রানার সঙ্গে ১২ জানুয়ারি তার বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

একই দিন বিয়ের খবর দেন ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা ফারহান আহমেদ জোভান। ফেসবুকে কনের সঙ্গে একটি ছবি শেয়ার করে জোভান নিজেই বিয়ের বিষয়টি নিশ্চিত করেন।

এর দুদিন পর ১৪ জানুয়ারি বিয়ের খবর প্রকাশ করেন অভিনেত্রী নাজিয়া হক অর্ষা ও অভিনেতা মোস্তাফিজুর নূর ইমরান।
ফেসবুক পোস্টে বিয়ের ঘোষণা দিয়ে কয়েকটি ছবিও প্রকাশ করেন তিনি। অর্ষা জানান, দুই থেকে তিন মাস আগে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে ঘরোয়া আয়োজনে বিয়েটা সেরে নেন তারা।

এদিকে, ১১ বছর প্রেমের পর ওয়াহিদা রাহীকে বিয়ে করেছেন মডেল ও অভিনেতা পল্লব। ২০২৩ সালের ১১ জুলাই পারিবারিকভাবে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। চলতি মাসের মাঝামাঝি বিয়ের খবরটি প্রকাশ করেন নব্বই দশকের জনপ্রিয় এ মডেল-অভিনেতা।

বিয়ে করে নতুন জীবন শুরু করেছেন উপস্থাপিকা-অভিনেত্রী মৌসুমী মৌ। পারিবারিকভাবেই ছোট আয়োজনের মধ্যে দিয়ে আরিফ হকের সঙ্গে তার বিয়ের সব আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। ২২ জানুয়ারি বিয়ের খবরটি মৌ নিজেই গণমাধ্যমে জানিয়েছেন।

বিয়ে করেছেন আরেক অভিনেত্রী জিনাত শানু স্বাগতা। তার বরের নাম হাসান আজাদ। ২৪ জানুয়ারি রাজধানীর মহাখালীর গাউসুল আজম মসজিদে বিয়ে হয় তাদের। এ সময় দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন। এরপর ২৭ জানুয়ারি অনুষ্ঠিত হয় বিবাহত্তোর সংবর্ধনা।

বিয়ে করেছেন সংগীতশিল্পী নাবিলা রাহনুম। ২৫ জানুয়ারি তার বিয়ে সম্পন্ন হয়। সুখবরটি ভক্তদের সঙ্গে ভাগ করে নেন গায়িকা নিজেই। ফেসবুকে স্বামীর সঙ্গে হাতে হাত ধরে একটি ছবি পোস্ট করে নাবিলা লেখেন, আলহামদুলিল্লাহ। যদিও নিজের বরের পরিচয় এখনও প্রকাশ করেননি নাবিলা।

আরো..