https://www.a1news24.com
১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১:১১

ছাদ থেকে পড়ে গুরুতর আহত নকুল কুমার বিশ্বাস

বিনোদন ডেস্ক: বাড়ির ছাদ থেকে পড়ে গিয়ে জ্ঞান হারিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন নন্দিত সংগীতশিল্পী নকুল কুমার বিম্বাস। কিছুক্ষণ অজ্ঞান থাকার কারণে অ্যাম্বুলেন্সে করে হাসপাতালে নিয়ে ভর্তি করা হয় তাকে। পরে অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য রাজধানীর বেসরকারি একটি হাসপাতালে পাঠানো হয়েছে গায়ককে।

গত বৃহস্পতিবার (১৫ ফেব্রুয়ারি) দুপুরে ঘটেছে ঘটনাটি। আর বিষয়টি প্রকাশ্যে এসেছে রোববার (১৮ ফেব্রুয়ারি) রাতে। সোশ্যাল মিডিয়া ফেসবুক ভেরিফায়েড পেজে আপলোড করা এক ভিডিও বার্তায় ঘটনার বিবরণ জানান গায়ক নকুল কুমার।

এ তারকা জানান, বৃহস্পতিবার দুপুরে মাদারীপুর সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের কলাগাছিয়া গ্রামের বাড়িতে শিমুল গাছের ডাল কাটার জন্য বাড়ির দোতলার ছাদে উঠেছিলেন তিনি। এ সময় অসাবধানতাবশত র‌্যালিংয়ের পাশ থেকে হঠাৎ মাটিতে পড়ে যান। শব্দ শুনে আশপাশের মানুষ ছুটে এসে অচেতন অবস্থায় দেখতে পেয়ে অ্যাম্বুলেন্স ডাকে। তারপর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

এরপর গায়কের অবস্থার অবনতি হলে রাজধানীর বেসরকারি একটি হাসপাতালে পাঠানো হয় তাকে। সেখানে এখনো চিকিৎসাধীন রয়েছেন জনপ্রিয় এই সংগীতশিল্পী।

নকুল কুমার বলেন, এখন পপুলার হাসপাতালে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা চলছে। এখনো রিপোর্ট হাতে পাইনি। রিপোর্ট পেলে চিকিৎসকের পরমর্শ অনুযায়ী পরবর্তী স্বাস্থ্যসেবা নেব। আপনারা সবাই আমার জন্য দোয়া করবেন।

আরো..