https://www.a1news24.com
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১১:২০

গ্রীনভিউ মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি ও নয়াপাড়া এলাকাবাসীর ইফতার মাহফিল

 

পল্লী উন্নয়ণ ও সমবায় মন্ত্রণালয়ের সমবায় অধিদপ্তর অনুমোদিত গ্রীনভিউ মাল্টিপারপাস কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড ও নয়াপাড়া লামাবাজার এলাকাবাসীর যৌথ উদ্যোগে সুবিধাবঞ্চিত শিশু ও অসহায় এতিম ছেলে-মেয়েদের নিয়ে ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ ১৮ই রমজান, ২৯ শে মার্চ রোজ শুক্রবার বিকালে নয়াপাড়া জামে মসজিদ সংলগ্ন এলাকায় ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। নয়াপাড়া লামাবাজার জামে মসজিদের সাধারণ সম্পাদক মুজিবুল হক জমির সভাপতিত্বে ,

এসময় ইফতার মাহফিল উপস্থিত ছিলেন, ডিরেক্টর মাধ্যমিক ও উচ্চ শিক্ষা, সিলেট বিভাগ, সিলেট এম.এ মান্নান, জেলা সমবায় অফিসার, সিলেট চন্দন দত্ত, শিক্ষাবিদ জনাব জহুর আহমদ প্রকৌশলী জয়নাল ইসলাম চৌধুরী, ব্যবস্থাপনা কমিটির সভাপতি এস.এম নূরুল হুদা সালেহসহ এলাকার বিভিন্ন মুরব্বী যুবকরা উপস্তিত ছিলেন। ইফতার মাহফিলে দোয়া পরিচালনা করেন নয়াপাড়া লামাবাজার জামে মসজিদের ইমাম ও খতিব।

ইফতার মাহফিলে বক্তরা বক্তব্য বলেন, সংযম, ত্যাগ, ইবাদত ও দানের মাধ্যমে পবিত্র মাহে রমজানের মহিমায় সিক্ত হতে এতিম ও সুবিধাবঞ্চিত শিশুদের সাথে ইফতার করতে পেরে আমরা আনন্দিত, এতিম ও সুবিধাবঞ্চিত শিশুদের পাশে দাঁড়ানোর জন্য সবার উচিত, আমরা সবাইকে আমারা যে যতটুকু পারি সামর্থ্য অনুযায়ী এগিয়ে আসি এবং সাহায্যের হাত বাড়িয়ে এতিম ও সুবিধাবঞ্চিত শিশুদের পাশে থাকি।

আরো..