https://www.a1news24.com
২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৭:২৩

ক্যান্সার নয়, অতিরিক্ত মাদক সেবনেই পুনম পান্ডের মৃত্যু : রিপোর্ট

অনলাইন ডেস্ক: পুনম পাণ্ডে আর নেই! মাত্র ৩২ বছর বয়সেই জরায়ুমুখের ক্যান্সারে মারা গেলেন ভারতের আলোচিত মডেল-অভিনেত্রী। গতকাল সকালে তার ইনস্টাগ্রামে যে মৃত্যুর খবর প্রকাশ করা হয়েছে, তা দেখে রীতিমতো হতবাক সবাই। তার মৃত্যুসংক্রান্ত কোনো তথ্যও পাওয়া যায়নি। পুনমের মৃত্যুর খবরটি আদৌ কতটা সত্য, তা নিয়েও সংশয় দেখা গিয়েছিল। পুনমের পরিবারের কেউ এখনও কোনো মন্তব্য করেননি।

এর মাঝেই শুক্রবার এক রিপোর্টে ‘জুম টিভি’ চাঞ্চল্যকর তথ্য সামনে এনেছে। সংবাদমাধ্যমটির দাবি, জরায়ুমুখের ক্যান্সারে নয়, মাত্রাতিরিক্ত মাদক সেবনের কারণেই মৃত্যু হয়েছে পুনমের। তবে কী ধরনের মাদক সেবন করেছিলেন তিনি, তা এখনো জানা যায়নি বলে জানায় জুম টিভি। এমনকি কোনো মেডিকেল রিপোর্টও মেলেনি। এদিকে, পুনমের মৃত্যুর খবর ছড়িয়ে পড়ার পর থেকে তার পরিবারের কোনো বক্তব্য নিতে পারেনি ভারতীয় মিডিয়া। পরিবারের পক্ষেও কেউ পুনমের মৃত্যু নিয়ে কোনো মন্তব্য করেনি এখনো। ফলে বিষয়টি নিয়ে ধোঁয়াশা রয়ে গেছে।

উল্লেখ্য, উত্তর প্রদেশের কানপুরের মেয়ে পুনম। গত ক’দিন সেখানেই ছিলেন তিনি। মডেলিং দিয়ে শুরু করেন ক্যারিয়ার। বলিউডে অভিষেক হয় ২০১৩ সালে ‘নাশা’ ছবির মাধ্যমে। তেমন প্রভাব ফেলতে পারেননি বড়পর্দায়। ধীরে ধীরে প্রাপ্তবয়স্কদের ছবির জগতে পরিচিতি বাড়তে থাকে তার। শেষেপর্যন্ত প্রাপ্তবয়স্কদের ছবির নায়িকা হয়েই রয়ে গেলেন পুনম।

আরো..