https://www.a1news24.com
৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ২:২৬

ওমর সানীকে মিশা সওদাগর; তোর মতো খাঁটি প্রেমিক আমি জীবনেও দেখিনি

বিনোদন ডেস্ক: নব্বই দশকের জনপ্রিয় ও সফল চিত্রনায়ক ওমর সানী। ক্যারিয়ারে অনেক ব্যবসাসফল সিনেমা উপহার দিয়েছেন। অভিনয়গুণে জয় করে নিয়েছেন দর্শকহৃদয়। বর্তমানে পর্দায় কিছুটা কম দেখা যায় তাকে। তবে নিজের ব্যবসা নিয়ে ব্যস্ত সময় কাটে তার। আর এই অভিনেতার জন্মদিন সোমবার (৬ মে)।

জীবনের বিশেষ দিন উপলক্ষে অসংখ্য ভক্ত-শুভাকাঙ্ক্ষীদের শুভেচ্ছায় ভাসছেন চিত্রনায়ক ওমর সানী। এছাড়া ইন্ডাস্ট্রির সহকর্মী তারকারাও শুভেচ্ছা জানাচ্ছেন তাকে। এ তালিকায় রয়েছেন খল-অভিনেতা ও চলচ্চিত্র শিল্পী সমিতির সভাপতি মিশা সওদাগর। পর্দার বাইরে তাদের মধ্যে বেশ বন্ধুত্বমূলক সম্পর্ক।

এদিন ওমর সানীর জন্মদিন উপলক্ষে ফেসবুক ভেরিফায়েড অ্যাকাউন্টে কয়েকটি ছবি পোস্ট করেছেন মিশা সওদাগর। ছবিগুলোর মধ্যে দুটিতে মিশা সওদাগরের সঙ্গে এবং একটিতে স্ত্রী অভিনেত্রী মৌসুমীর সঙ্গে দেখা গেছে ওমর সানীকে। সবগুলো ছবিতেই বেশ হাস্যোজ্জ্বল নায়ক।

মিশা সওদাগর ছবির ক্যাপশনে লিখেছেন, ‘গল্প, উপন্যাস, সিনেমা, নাটক আর ইতিহাসে অনেক প্রেমিকের গল্প শুনেছি। কিন্তু তোর মতো খাটি প্রেমিক আমি জীবনেও দেখিনি। লও সালাম হে প্রেমিক। শুভ জন্মদিন হে প্রেমিক।’

প্রসঙ্গত, ১৯৬৯ সালের ৬ মে বরিশালে জন্মগ্রহণ করেন ওমর সানী। ১৯৯২ সালে নুর হোসেন বলাইর ‘এই নিয়ে সংসার’ সিনেমার মাধ্যমে অভিনয়ে ডেবিউ হয় তার। এরপর আর পেছনে ফিরে তাকাতে হয়নি তাকে। ওমর সানী অভিনীত সিনেমাগুলোর মধ্যে উল্লেখযোগ্য ‘মহৎ’, ‘চাঁদের আলো’, ‘প্রেম প্রতিশোধ’, ‘আখেরি হামলা’, ‘চাঁদের হাসি’, ‘দোলা’, ‘আত্ম অহংকার’, ‘কুলি’ ইত্যাদি।

আরো..