https://www.a1news24.com
২৪শে জুন, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৯:৫৫

এবার ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে এগিয়ে এসেছে গ্রামীণফোন

তথ্য প্রযুক্তি ডেস্ক: গত রোববার (২৬ মে) সন্ধ্যায় ঘূর্ণিঝড় রিমাল বাংলাদেশের উপকূলে আঘাত হানে। এতে ‍দেশের উপকূলীয় এলাকায় ব্যাপক ক্ষয়ক্ষতি হয়। সাড়ে ৩৭ লাখ মানুষ ক্ষতিগ্রস্ত হয় এবং বিদ্যুৎ বিচ্ছিন্ন হয়ে পড়ে ২ কোটি ৩৫ লাখ গ্রাহক। এতে করে সেসব এলাকায় যোগাযোগ বিচ্ছিন্ন হয়ে পড়ে।

এবার ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের পাশে দাঁড়াতে এগিয়ে এসেছে বেসরকারি মোবাইল অপারেটর গ্রামীণফোন। অপারেটরটি ঘূর্ণিঝড় আক্রান্ত কয়েকটি অঞ্চলের বিনামূল্যে মিনিট ও ইন্টারনেট ডাটা ফ্রি দিচ্ছে।

মঙ্গলবার (২৮ মে) বিকেলে গ্রামীণফোন নিজেদের অফিসিয়াল ফেসবুক পেজে এক পোস্টে জানায়, প্রিয় গ্রাহক, আপনাদের পাশে আমরা, সব সময়। ঘূর্ণিঝড় রেমাল আক্রান্ত দুর্যোগকবলিত অঞ্চলে আমাদের নেটওয়ার্ক টিম ২৪ ঘণ্টা তৎপর আছেন যেকোনো সমস্যা মোকাবেলায়। ‍দুর্যোগের ই সময়ে চট্টগ্রাম, কক্সবাজার, নোয়াখালী, খুলনা, যশোর ও বরিশাল অঞ্চলের গ্রামীণফোন গ্রাহকদের জন্য আমাদের এই ক্ষুদ্র প্রয়াস।

অপারেটি আরও জানায় উল্লেখিত অঞ্চলের গ্রামীণফোন গ্রাহকরা বিনামূল্যে ১০ মিনিট ও ৫০০ এমবি ইন্টারনেট পাবেন। যার মেয়াদ ৪৮ ঘণ্টা।

অফারটি পেতে ডায়াল করতে হবে *১২১*৫০৫০#

এর আগে সোমবার (২৭ মে) আরেক পোস্টে প্রতিষ্ঠানটি জানায়, খুলনা ও বরিশাল অঞ্চলের দুর্যোগকবলিত স্থানের নিকটস্থ ১২৩টি গ্রামীণফোন টাওয়ারে সকল অপারেটরের গ্রাহকরা প্রয়োজনে মোবাইল ফোন চার্জ দিতে পারবেন। লোকেশন সম্পর্কে বিস্তারিত জানতে ১২১ এ ডায়াল করুন।

দুর্যোগের এই মুহূর্তে পরিবার-পরিজন নিয়ে নিরাপদে থাকুন, সবাইকে সচেতন করুন।

আরো..