https://www.a1news24.com
২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ, সকাল ৬:১৯

এখন কেমন আছেন নুসরাত ফারিয়া, শারীরিক অবস্থা জানালেন মা

বিনোদন ডেস্ক: জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া হঠাৎ করেই বৃহস্পতিবার (৮ ফেব্রুয়ারি) সন্ধ্যায় অসুস্থ হয়ে পড়েন। পরে রাতেই রাজধানীর বেসরকারি একটি হাসপাতালে ভর্তি করা হয় তাকে।

অভিনেত্রীর মা ফেরদৌসি পারভীন ওই সময় সংবাদমাধ্যমকে বলেন, ক’দিন ধরে কাজের চাপের কারণে সময়মত খাওয়া-দাওয়া হচ্ছিল না নুসরাত ফারিয়া। গ্যাস্ট্রিকের সমস্যাও ছিল। বৃহস্পতিবার সন্ধ্যার পর অবস্থা খারাপ হয়। একসময় বাসাতেই অচেতন হয়ে পড়ে। তখন আমরা হাসপাতালে এনে ভর্তি করি।

এদিকে সবশেষ খবর হচ্ছে হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন এ অভিনেত্রী। তার মা বিষয়টি জানিয়ে বলেন, আগের থেকে এখন অনেক ভালো আছে। গতরাতে যে অবস্থায় হাসপাতালে নেয়া হয়েছিল, সেই তুলনায় কিছুটা ভালো এখন।

তিনি আরও বলেন, সিটি স্ক্যান করানোর কথা বলা হয়েছে। কিন্তু আজ শুক্রবার হওয়ায় তা করানো হয়নি। তবে কয়েকদিন পর সিটি স্ক্যান করাতে হবে। কেননা, এখনো যেহেতু শারীরিকভাবে পুরো সুস্থ না, কিছুটা মানসিক চাপ রয়েছে। তাই দু’দিন পরই সিটি স্ক্যান করাব।

ফেরদৌসী পারভীন জানান―কাজের চাপের কারণে অসুস্থ হয়ে পড়েছিল নুসরাত ফারিয়া। এখন মোটামুটি সুস্থ হলেও দেশের বাইরে চিকিৎসা করানোর পরিকল্পনা রয়েছে তাদের।

প্রসঙ্গত, সিনেমা অল্প করলেও তার অভিনীত প্রায় সব সিনেমাই ব্যবসা সফল। সিনেমায় আসার আগে উপস্থাপনা করতেন তিনি। তবে এখন সিনেমা নিয়েই যত ব্যস্ততা তার। আর অভিনয় দক্ষতায় এপার-ওপার দুই বাংলাতেই খ্যাতি লাভ করেছেন নুসরাত ফারিয়া।

আরো..