https://www.a1news24.com
৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, বিকাল ৫:৫৪

উপজেলা নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন ওমর সানী

বিনোদন ডেস্ক: আগামী ৮ মে অনুষ্ঠিত হতে যাচ্ছে ৬ষ্ঠ উপজেলা পরিষদের প্রথম ধাপের নির্বাচন। এ নির্বাচনে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলা পরিষদে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আশরাফ আলীর নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন ঢাকাই চলচ্চিত্রের একসময়ের জনপ্রিয় চিত্রনায়ক ওমর সানী।

বুধবার (১ মে) দুপুরে তেঁতুলিয়ার বাংলাবান্ধা, সিপাইপাড়া, তিরনইহাট, শালবাহান হাট ও শালবাহান রোড―এসব এলাকায় এই প্রচারণা চালান ওমর সানী। প্রচারণায় উপজেলা নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী আশরাফ আলী ও তার কর্মী-সমর্থকরা সঙ্গী ছিলেন।

এ সময় ভাইস চেয়ারম্যান প্রার্থীর হয়ে ভোটারদের মাঝে উড়ো জাহাজ প্রতীকের লিফলেট বিতরণ করেন চিত্রনায়ক ওমর সানী। পরে তিনি জনগণের সামনে বক্তব্য রাখেন। তিনি ভাইস চেয়ারম্যান প্রার্থী আশরাফ আলীর পক্ষে কথা বলেন এবং তাকে নির্বাচনে বিজয়ী করতে সবার কাছে ভোট প্রার্থনাসহ সার্বিক সহযোগিতা কামনা করেন।

এ বিষয়ে ভাইস চেয়ারম্যান প্রার্থী আশরাফ আলী বলেন, চিত্রনায়ক ওমর সানী ভাইয়ের সঙ্গে অনেক আগে থেকেই সম্পর্ক। রাজধানী সাভারে থাকতাম। সে সুবাদে তার সঙ্গে কথা হতো। তিনি যখন শুনেছেন আমি উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী হয়েছি, তখন তিনি তেঁতুলিয়ায় এসে আমার নির্বাচনী প্রচারণায় অংশ নিয়েছেন। এ নির্বাচনে যদি ভাইস চেয়ারম্যান পদে নির্বাচিত হতে পারি, তাহলে একজন জনপ্রতিনিধি হিসেবে উপজেলার সব মানুষের জীবনমান উন্নয়নে কাজ করে যাব। যেহেতু আমি কৃষকলীগ করি, তাই প্রধানমন্ত্রীর স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে এগিয়ে নিতে সহযোগিতা করব।

এছাড়াও চিত্রনায়ক ওমর সানী পহেলা মে আন্তর্জাতিক শ্রমিক দিবস উপলক্ষে এদিন রাতে তেঁতুলিয়া চৌরাস্তায় শ্রমিক ইউনিয়ন আয়োজিত মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানে অংশ নেন। এতে বক্তব্য ও গান পরিবেশন করেন। অনুষ্ঠানটি দেখতে শতশত দর্শকের সমাগম ঘটে।

প্রসঙ্গত, আগামী ৮ মে উপজেলা পরিষদের প্রথম ধাপের নির্বাচনে তেঁতুলিয়া উপজেলায় চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান, এই তিনটি পদে মোট ১৫ প্রার্থী লড়াই করছেন। চেয়ারম্যান পদে বর্তমান উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কাজী মাহমুদুর রহমান ডাবলু (আনারস), উপজেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক কাজী আনিছুর রহমান (দোয়াত কলম), কেন্দ্রীয় কৃষকলীগের সহ-সভাপতি আব্দুল লতিফ তারিন (কাপ পিরিচ), সাবেক উপজেলা চেয়ারম্যান মুক্তারুল হক মুকু (ঘোড়া) ও ব্যবসায়ী নিজাম উদ্দীন খাঁন (মটর) প্রার্থী হয়েছেন।

ভাইস চেয়ারম্যান পদে প্রতীক বরাদ্দকৃত প্রার্থীদের মধ্যে আশরাফ আলী (উড়োজাহাজ), খন্দকার আবু সালেহ ইব্রাহিম (চশমা), আবু সাইদার রহমান (তালা), আব্দুল লতিফ খান (টিউবওয়েল), আব্দুস সাত্তার (বৈদ্যুতিক পাখা), কবির হোসেন (বই), তৌহিদ হাসান তুহিন (টিয়া পাখি), মজিবর রহমান (মাইক) এবং মহিলা ভাইস চেয়ারম্যান পদে সুলতানা রাজিয়া (কলস) ও সৌমা চৌধুরী (ফুটবল) প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

আরো..