https://www.a1news24.com
১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ১১:২৯

আমি নারী, আর এটাই আমার শক্তি: জানালেন অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক: ৮ মার্চ, বিশ্ব নারী দিবস। গত এক শতাব্দী ধরে বিশ্বজুড়ে পালিত হয়ে আসছে দিবসটি। এই দিনটিকে কেন্দ্র করে দেশের বিভিন্ন জায়গায় নানা আয়োজন থাকে। বিভিন্ন নারী তাদের সফলতার গল্প জানান। এ থেকে বাদ যান না শোবিজের তারকা নারীরাও।

নারী দিবস সময় বিভিন্ন শ্রেণির নারীদের মধ্যে ভিন্ন এক ভালো লাগার অনুভূতি তৈরি করে। এবার দিবসটি ঘিরে ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস জানালেন তার নিজের অনুভূতি।

শুক্রবার (৮ মার্চ) ফেসবুক ভেরিফায়েড পেজে এক পোস্টে এ নায়িকা লেখেন, ‘আমি নারী। আর এটাই আমার শক্তি। পরিশ্রম আর সততা দিয়ে নারী শক্তিকে নিয়ে যেতে চাই আন্তর্জাতিক অঙ্গনে। কোনোকিছুর সঙ্গে আপোষ না করে আমার এই হার না মানা গল্প চলতে থাকুক আপনাদের কাছে।’

অভিনেত্রীর এই পোস্ট নজর কেড়েছে নেটিজেনদের। প্রিয় তারকার প্রশংসা ও এগিয়ে যাওয়ার প্রত্যয়ে শুভেচ্ছা জানিয়েছেন তারা। একই সঙ্গে মন্তব্যের ঘরে শুভেচ্ছা জানিয়েছেন ঢালিউড ক্যুইনকে।

প্রসঙ্গত, অপু বিশ্বাস অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা হচ্ছে ‘ট্র্যাপ’ ও ‘ছায়াবৃক্ষ’। ট্র্যাপ সিনেমায় তার সঙ্গে ছিলেন অভিনেত্রী জয় চৌধুরী। আর ছয়াবৃক্ষতে ছিলেন চিত্রনায়ক নিরব হোসাইন।

আরো..