https://www.a1news24.com
২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৯:৫৩

আগামী সেপ্টেম্বরেই আসছে রণবীর-দীপিকার ঘরে নতুন অতিথি

বিনোদন ডেস্ক: বলিপাড়ায় সুখবর! মা হতে চলেছেন বলিউড ডিভা দীপিকা পাড়ুকোন। বৃহস্পতিবার সকালে সমাজমাধ্যমে খুশির খবর দিলেন রণবীর-দীপিকা। কয়েক দিন আগেই দীপিকার অন্ত:সত্ত্বা হওয়ার খবর ঘিরে জল্পনা দানা বেঁধেছিল। অবশেষে জল্পনার অবসান ঘটালেন বলিউডের ‘হট জুটি’। চলতি বছরের সেপ্টেম্বর মাসেই রণবীর-দীপিকার ঘরে আসতে চলেছে নতুন অতিথি। বাচ্চাদের পোশাক, খেলনা, বেলুন দিয়ে সাজিয়ে ইনস্টাগ্রামে পোস্ট দিয়েছেন রণবীর-দীপিকা।

পরিচালক সঞ্জয় লীলা বনশালীর ‘রামলীলা’ ছবির সেটে রণবীরের সঙ্গে প্রথম আলাপ হয় দীপিকার। সেই ছবির শুটিংয়েই প্রেমের ইনিংস শুরু হয় তাঁদের। তার পর ‘বাজিরাও মস্তানি’, ‘পদ্মাবত’-এর মতো ছবিতে এই জুটি রাতারাতি জনপ্রিয়তার শিখরে পৌঁছয়। পর্দার প্রেম বাস্তবেও ফুটে ওঠে। ২০১৮ সালে রণবীরের সঙ্গে গাঁটছড়া বাঁধেন দীপিকা।

সম্প্রতি সুখবর শুনিয়েছেন অভিনেতা বরুণ ধাওয়ান। স্ত্রী নাতাশা মা হতে চলেছেন বলে সমাজমাধ্যমে জানিয়েছিলেন এই মুহূর্তে বলিপাড়ার প্রথম সারির নায়ক। বিয়ের তিনবছর পর প্রথম সন্তান আসতে চলেছে বরুণ ও নাতাশার জীবনে। সোশ্যাল মিডিয়ায় বরুণ খুব মিষ্টি একটি ছবি পোস্ট করে তাঁর ভক্ত-অনুগামীদের সঙ্গে এই খবর জানান। সমাজমাধ্যমে বরুণ একটি মিষ্টি ছবি পোস্ট করেন। ছবিতে নাতাশা সাদা রঙের মিনি ড্রেস পরে রয়েছেন, বেবি বাম্প একেবারে স্পষ্ট। বরুণ ধাওয়ান বেবি বাম্পে আদর করছেন আর পিছনের সোফায় বসে রয়েছে বরুণ-নাতাশার প্রিয় পোষ্য। এই ছবি পোস্ট করে বরুণ লেখেন, ‘আমরা প্রেগন্যান্ট। আপনাদের আশীর্বাদ ও ভালোবাসা চাই।’ এর আগে, সুখবর দিয়েছিলেন আলি ফজল ও রিচা চাড্ডা।

গত সপ্তাহেই খুশির খবর জানিয়েছেন বলিপাড়ার আরও এক নায়িকা অনুষ্কা শর্মা। ১৫ ফেব্রুয়ারি দ্বিতীয় সন্তানের জন্ম দিয়েছেন বলি অভিনেত্রী। পুত্রের নাম রেখেছেন অকায়। মঙ্গলবার ইনস্টাগ্রামে খুশির খবর জানান বিরাট এবং অনুষ্কা। ইনস্টাগ্রামে অনুষ্কা লিখেছিলেন, ‘অনেক আনন্দ আর ভালবাসায় আমাদের হৃদয় ভরে গিয়েছে। সকলকে আনন্দের সঙ্গে জানাচ্ছি যে, গত ১৫ ফেব্রুয়ারি আমাদের পুত্রসন্তান অকায়ের জন্ম হয়েছে। ভামিকার ছোট ভাই পৃথিবীতে এসেছে। আমরা আপনাদের আশীর্বাদ আর শুভকামনা চাই।’

আরো..