https://www.a1news24.com
২১শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৪:৩২

অর্থমন্ত্রী করোনাভাইরাসে আক্রান্ত

নিজস্ব প্রতিবেদক: অর্থমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এজন্য তিনি সচিবালয়ে অফিস করতে পারছেন না। তবে অনলাইনে মন্ত্রণালয়ের বিভিন্ন কর্মসূচিতে অংশ নিচ্ছেন।

বুধবার (১৫ মে) দুপুরে সরকারি ক্রয়-সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির এবং অর্থনৈতিক বিষয়সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক শেষে সাংবাদিকদের ব্রিফিংকালে মন্ত্রিপরিষদ বিভাগের সমন্বয় ও সংস্কার সচিব মো. মাহমুদুল হোসাইন খান এই কথা জানান।

সচিব বলেন, সরকারি ক্রয়-সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির এবং অর্থনৈতিক বিষয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক অর্থমন্ত্রীর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়েছে। তবে তার করোনা পজিটিভ হওয়ায় তিনি বৈঠকে উপস্থিত হননি। জুমে যুক্ত হয়ে বৈঠকে সভাপতিত্ব করেন।

তবে মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, করোনা আক্রান্ত হলেও অর্থমন্ত্রী শারীরিকভাবে সুস্থ আছেন। তার মধ্যে তেমন কোনো উপসর্গ নেই।

গত জানুয়ারিতে যাত্রা করা নতুন সরকারের অর্থমন্ত্রীর দায়িত্ব পান দিনাজপুর-৪ আসনের সংসদ সদস্য এবং সাবেক পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী। তিনি দেশের ১৮তম অর্থমন্ত্রী। আগামী ৬ জুন জাতীয় সংসদে প্রথমবারের মতো তার বাজেট ঘোষণার কথা রয়েছে।

আরো..