https://www.a1news24.com
৩০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ, রাত ৩:০৫

অটোগ্রাফ দিতে গিয়ে ভক্তের বোতলের আঘাতে আহত জোকোভিচ

খেলাধুলা ডেস্ক: সার্ভিয়ার টেনিস তারকা নোভাক জোকোভিচ ভক্তের বোতলের আঘাতে আহত হয়েছেন। শুক্রবার ইতালিয়ান ওপেনে ম্যাচ জয়ের পর সমর্থকদের অটোগ্রাফ দিতে গিয়ে এ দুর্ঘটনার শিকার হন তিনি। আকস্মিক এ দুর্ঘটনার শুরুতে গুরুতর মনে হলেও পরে জোকোভিচ জানিয়েছেন তিনি সুস্থ্য আছেন।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে, জোকোভিচ নিচে দাঁড়িয়ে গ্যালারিতে থাকা এক ভক্তকে অটোগ্রাফ দিচ্ছিলেন। এসময় পাশ থেকে উবু হয়ে হাত বাড়িয়ে দেন আরেক ভক্ত। তখন হাত বাড়িয়ে দেয়া ওই ভক্তের ব্যাগ থেকে একটি পানির বোতল অসাবধানতাবশত বের হয়ে গিয়ে পড়ে জোকোভিচের মাথায়। বোতলের আঘাত পেয়ে তাৎক্ষণিক লুটিয়ে পড়েন ২৪ গ্র্যান্ড স্লাম জয়ী তারকা জোকোভিচ। কিছু সময় মাথায় হাত দিয়ে বসে থাকার পর সেখান থেকে তাকে সরিয়ে নেয়া হয়।

আঘাতের পর চিকিৎসকরা জোকোভিচের শারীরিক অবস্থা পর্যবেক্ষণ করেছেন। তার মাথায় রক্ত দেখা গেলেও কোনো ধরনের সেলাই লাগেনি বলে নিশ্চিত করেছে টুর্নামেন্ট কর্তৃপক্ষ। এ ঘটনার পর জোকোভিচের ম্যাচ পরবর্তী সংবাদ সম্মেলন বাতিল করা হয়।

টুর্নামেন্ট কর্তৃপক্ষ এক বিবৃতিতে বলেছে, ম্যাচ শেষে সেন্টার কোর্ট ছাড়ার সময় অটোগ্রাফ দিতে গিয়ে মাথায় পানির বোতলের আঘাত পেয়েছেন জোকোভিচ। তাকে চিকিৎসা দেয়া হয়েছে। তার শারীরিক অবস্থা উদ্বিগ্ন হওয়ার মতো নয় বলেও বিবৃতিতে উল্লেখ করা হয়।

সামাজিক যোগাযোগমাধ্যম এক্সে জোকোভিচ ভক্তদের ‍উদ্দেশে নিজের আপডেট দিয়ে লিখেছেন, আমার ঘটনায় উদ্বিগ্ন হয়ে যারা বার্তা দিয়েছেন, সবাইকে ধন্যবাদ। এটি দুর্ঘটনা ছিল। আইসপ্যাক নিয়ে হোটেলে বিশ্রামের পর ভালো আছি। রবিবার সবার সঙ্গে দেখা হবে।

দুর্ঘটনার আগে অনুষ্ঠিত ম্যাচে ফ্রান্সের কোরেন্টিন মোটেটের বিপক্ষে ৬-৩ ও ৬-১ গেমে জয় পেয়েছেন জোকোভিচ। রবিবার পরের রাউন্ডের ম্যাচে তার প্রতিপক্ষ আলেসান্দ্রো তাবিলো।

আরো..